গাড়ির জন্য অ্যাপস ।

Sharing is caring!

বর্তমানে গাড়ি সমপৃক্ত কিছু অ্যাপস বাজারজাত করা হয়েছে। গাড়ি ব্যবহারকৃত সকলের উপকারে আসবে বলে ধারনা করা হয়। অ্যাপসগুলো হলো :

১: ফাইন্ড মাই কার – একটি ভৌগলিক অবস্থান পৌঁছাতে পারবেন লক্ষণ দেখাতে GPS সংকেত ব্যবহার করে যে অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য উদ্ভাবনী সফ্টওয়্যার।

বিভিন্ন ব্যবহার (যেমন একটি সুদৃশ্য সৈকত তাদের স্থানাঙ্ক পাঠিয়েছেন একজন ব্যক্তি যিনি ফাইন্ডিং, একটি পার্কিং এলাকায় বা একটি অজানা শহর parked গাড়ী খুঁজে পেতে জন্য উপযুক্ত, অন্য নৌকা, সমুদ্র মাছ ধরার একটি অঞ্চল খুঁজে ইত্যাদি.)।

· একটি অবস্থান সংরক্ষণ এবং পরে উদ্ধার I

. আপনি দূরে লক্ষ্য থেকে কতদূর জানতে I

.দিক জানতে I

.এসএমএস সঙ্গে আপনার অবস্থান ফরওয়ার্ড I

.মানচিত্রের টার্গেট অবস্থান বর্ণনা।

.উন্নত দিক সংকল্প ব্যবহার চুম্বকীয় সেন্সর, গৌণ সংশোধন।

২: স্টক গ্যাস ওয়েল ম্যাক্স – এই ক্যালকুলেটর ২ স্ট্রোক / চক্র ইঞ্জিন প্রস্তুতকারকের দ্বারা প্রস্তাবিত গ্যাস ও তেল একটি প্রদত্ত অনুপাতে জন্য প্রয়োজন তেল সঠিক পরিমাণ নির্ধারণ করে। যে হিসাব নম্বর মিশ্রণ নেওয়া গ্যাসের পরিমাণ থেকে নির্ধারণ করা হয়।এর ফলে আপনি পছন্দসমূহ বিভাগে, আপনি গ্যাস / তেল মিশ্রণ জন্য এল / মিলি, মার্কিন গ্যালন / মার্কিন তরল আউন্স বা ইউ (ইম্পেরিয়াল) গ্যালন / ইউ তরল আউন্স ব্যবহার করতে পারেন।

৩. এ- কার – কার্যকরভাবে আপনার যানবাহন রক্ষণাবেক্ষণ, জ্বালানি যত মাইল দীর্ঘ? এবং খরচ ট্র্যাক আপনার অ্যান্ড্রয়েড ফোন জন্য চরম হাতিয়ার।আপনি জ্বালানী দূরত্বের হিসাব বা আপনার গাড়ির খরচ ট্র্যাক, অথবা আপনার গাড়ীর এর শিখরের পরিচালনা, বা ঠিক (এটি ইঞ্জিন অয়েল, এয়ার ফিল্টার, তেল ফিল্টার পরিবর্তন করা আপনার গাড়ির রক্ষণাবেক্ষণ পরিষেবার জন্য একটি অনুস্মারক চান কেবল জানতে চান কিনা , বা পরিদর্শন, চাকা প্রান্তিককরণ, ইত্যাদি), aCar আপনার জন্য সঠিক হাতিয়ার.

৪.অটো ইন্সুরেন্স ফাইন্ডার – কার বীমা উপর 50% পর্যন্ত সংরক্ষণ করুন! আপনি বিভিন্ন কোম্পানি থেকে গাড়ী বীমা কোট তুলনা করতে পারেন এই টুল ব্যবহার করে। এই সরঞ্জামের সাহায্যে আপনি বিভিন্ন কোম্পানি থেকে বীমা কোট তুলনা করতে পারবেন।আপনি এটি সম্পূর্ণ বিনামূল্যে সেবা পাবেন.

৫.অটোমোবাইল ম্যাগাজিন নিউজ -এটি গুরুতর অটো উত্সাহীদের অটোমোবাইল ম্যাগাজিন সংবাদ অ্যাপ। মানুষ, ইতিহাস, প্রকৌশল, এবং গাড়ির সাধারণ ব্যবসার অটোমোবাইল ম্যাগাজিন এর গভীর জ্ঞান নিজেকে নিবিষ্ট, শেয়ার ভিডিও, ছবি এবং ই মেইল ​​এর মাধ্যমে বন্ধুদের সাথে বেশী শেয়ার বা মাত্র একটি ক্লিকেই সঙ্গে অটোমোবাইল সাবস্ক্রাইব করতে পারবেন।
— নুরুল করিম

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

shares